বাংলাদেশি সকল সিমের নাম্বার দেখার নিয়ম ২০২১ । সকল সিমের নাম্বার চেক করার উপায় - Bangla Topics

বাংলাদেশি সকল সিমের নাম্বার দেখার নিয়ম ২০২১ । সকল সিমের নাম্বার চেক করার উপায় - Bangla Topics

বাংলাদেশি সকল সিমের নাম্বার দেখার নিয়ম ২০২১ । সকল সিমের নাম্বার চেক করার উপায় - Bangla Topics

 


হ্যালো বন্ধুরা Bangla Topics ব্লগে আপনাকে স্বাগতম। আশা করি সবাই ভালো আছেন। আজকের এই পোস্ট থেকে বাংলাদেশের সকল সিমের নাম্বার দেখার নিয়ম ২০২১ জানতে পারবেন।

 

দিন যতই আগে বাড়ছে প্রযুক্তি ততই উন্নত হচ্ছে। প্রযুক্তির যুগে আমরা অনেকেই স্মার্টফোন ব্যবহার করে থাকি। আমাদের স্মার্টফোনে কথা বলা এবং ইন্টারনেট ব্রাউজিংয়ের জন্য সিম ব্যবহার করে থাকি। অনেক সময় নতুন সিম ব্যবহার করলে নাম্বার মুখস্থ থাকেনা। আমাদেরকে ভোগান্তি পোহাতে হয়। তাই আজকের এই পোস্ট থেকে বাংলাদেশি সকল সিমের নাম্বার দেখার কোড ২০২১ জেনে নিন।

 

বাংলালিংক সিম নাম্বার চেক 2021

 

বাংলালিংক সিমের নাম্বার চেক করার জন্য *511# ডায়াল করুন। ডায়াল মেনু থেকে  *511# প্রেস করলে আপনার বাংলালিংক সিমের নাম্বার টি দেখতে পাবেন।

 

গ্রামীণফোন সিম নাম্বার চেক 2021

 

গ্রামীণফোন সিমের নাম্বার চেক করার জন্য *2# ডায়াল করুন। ডায়াল মেনু থেকে *2#  ডায়াল করলে আপনার গ্রামীনফোন সিমের নাম্বার টি মোবাইলের স্ক্রিনে দেখতে পাবেন।

 

এয়ারটেল সিম নাম্বার চেক 2021

 

এয়ারটেল সিমের নাম্বার চেক করার জন্য *2#  ডায়াল করুন। ডায়াল মেনু থেকে *2#  প্রেস করলে পপ আপ এর মাধ্যমে আপনার এয়ারটেল সিমের নাম্বার টি দেখতে পাবেন।

 

রবি সিম নাম্বার চেক 2021

 

রবি সিমের নাম্বার চেক করার জন্য *2#  ডায়াল করুন। ডায়াল মেনু থেকে *2#  প্রেস করলে রবি সিমের নাম্বার দেখা যাবে।

 

টেলিটক সিম নাম্বার চেক 2021

 

টেলিটক সিমের নাম্বার চেক করার জন্য *551# ডায়াল করুন। ডায়াল মেনু থেকে  *551#  প্রেস করলে আপনার টেলিটক সিমের নাম্বার টি দেখতে পাবেন।

 

পরিশেষে বলা যায় যে, বাংলাদেশি  সিম কোম্পানি রবি, এয়ারটেল, গ্রামীণফোন সিমের নাম্বার চেক করার জন্য *2#  ডায়াল করলে আপনার নাম্বারটি দেখতে পাবেন। আর বাংলালিংক সিমের নাম্বার দেখার জন্য *511# প্রেস করতে হবে এবং টেলিটক সিম নাম্বার চেক করার জন্য *551# প্রেস করতে হবে।

 

আশা করি বন্ধুরা আজকের এই পোস্ট থেকে বাংলাদেশি সকল সিমের নাম্বার দেখার নিয়ম 2021 জানতে পেরেছেন। এই পোস্টটি ভালো লাগলে আপনার মতামত কমেন্ট সেকশনে জানিয়ে দেবেন এবং আপনাদের বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না।

 

 ধন্যবাদ

 

*

Post a Comment (0)
Previous Post Next Post